সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে ইয়াবাসহ তিন যুবক আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দুই ইয়াবা কারবারি ও একজন নিয়মিত মামলার আসামীকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (২৮ ডিসেম্বর) শহরতলীর লালবাগ সড়ক থেকে এই তিন মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩০ পিছ ইয়াবা উদ্বার করা হয়।

অটককৃতরা হলেন, রুপসপুর আবাসিক এলাকার অনকুল দেবের পুত্র অসিত দেব (২৪) বিলাসেরপার গ্রামের আলী আহমদের পুত্র হাবিবুর রহমান (২৬) এবং নিয়মিত মামলার আসামী মুসলিমবাগ এলাকার আবুল হোসেনের পুত্র ইমন হোসেন (১৯) কে আটক করা হয়।

আটক আসামীদের মামলা দিয়ে মৌলভীবাজার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com